1. md.zihadrana@gmail.com : admin :
অবরোধের সমর্থনে মিছিল: গ্রেফতার-৩ - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:৫২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি
অবরোধের সমর্থনে মিছিল: গ্রেফতার-৩

অবরোধের সমর্থনে মিছিল: গ্রেফতার-৩

ময়মনসিংহ প্রতিনিধি: বিএনপি ডাকা ৩ দিনের অবরোধে ময়মনসিংহের তারাকান্দায়-ফুলপুর উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারের নেতৃত্বে পৃথক পৃথক সময়ে ময়মনসিংহ টু শেরপুর সহাসড়কে অবরোধের সমর্থনে মিছিল ও পিকেটিং করতে দেখা যায়।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার জানান, মিছিল ও পিকেটিংয়ের সময় ফুলপুর মিছিল থেকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান,ফুলপুর পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোহাম্মদ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে ফুলপুর থানা পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ উপজেলা যুবদলের নেতা আবুল হাসনাত কে গ্রেফতার করে। তিনি আরও বলেন,শান্তিপূর্ণ কর্মসূচি থেকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং নিঃশর্ত অবিলম্বে মুক্তি দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »